মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

চট্টগ্রামে দুই স্টেডিয়াম পরিদর্শন ক্রীড়া উপদেষ্টার

ক্রীড়া প্রতিবেদকঃ চট্টগ্রামের জহুর আহাম্মদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়াম ও এম এ আজিজ স্টেডিয়াম পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ। শনিবার (১৯ অক্টোবর) সকালে ক্রীড়া উপদেষ্টা দুই স্টেডিয়াম পরিদর্শন করেন।

জাতীয় ক্রীড়া পরিষদকে (এনএসসি) ব্যবস্থা নিয়ে স্টেডিয়ামের সংস্কার কাজ শুরু করতে বলেন তিনি। আসছে বিপিএলের আগেই সংস্কার কাজ করতে বলেন ক্রীড়া উপদেষ্টা।

স্টেডিয়াম পরিদর্শন শেষে ক্রীড়া উপদেষ্টা তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এক বার্তায় জানান, ‘আফসোসের নাম চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম। ১৯ বছর আগে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ হয়েছে এখানে। রক্ষণাবেক্ষণ নেই, মাঠের বেহাল অবস্থা। গ্যালারি, মাঠ কিংবা প্রবেশপথ, তাকানো যাচ্ছে না কোনদিকেই। বিপিএলের সময় বিদেশি ক্রিকেটাররা এখানেও আসেন অনুশীলন করতে। এবার সংস্কারের ছোঁয়া পড়বে এখানেও।’

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী হবে। ম্যাচটি শুরু ২৯ অক্টোবর শুরু। এরপর বিপিএলের ম্যাচও হবে এই ভেন্যুতে।

স্টেডিয়াম পরিদর্শন ছাড়াও চট্টগ্রাম বিভাগ এবং জেলার দপ্তর সমূহের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন উপদেষ্টা জনাব আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com